সখীপুরে বহিরাগত শ্রমিকদের ইফতার সামগ্রী দিলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাসেল

টাঙ্গাইলের সখীপুরে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে দেশের বিভিন্ন উপজেলা থেকে আসা ধান কাটা বহিরাগত শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী দিলেন সখীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল-মামুন।গতকাল ০২ মে,শনিবার বিকেলে উপজেলার কচুয়া ও আড়াইপাড়া বাজারে অবস্থান করা প্রায় শতাধিক শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন তিনি।
প্রতি বছরের মতো বিভিন্ন উপজেলা থেকে সখীপুরে ধান কাটার কাজ করতে এসেছেন বেশ কিছু শ্রমিক। বৃষ্টির মধ্যে টাঙ্গাইলের সখীপুরে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে দেশের বিভিন্ন উপজেলা থেকে আসা ধান কাটা বহিরাগত শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী দিলেন সখীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল-মামুন।গতকাল ০২ মে,শনিবার বিকেলে উপজেলার কচুয়া ও আড়াইপাড়া বাজারে অবস্থান করা প্রায় শতাধিক শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী তুটাঙ্গাইলের সখীপুরে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে দেশের বিভিন্ন উপজেলা থেকে আসা ধান কাটা বহিরাগত শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী দিলেন সখীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল-মামুন।গতকাল ০২ মে,শনিবার বিকেলে উপজেলার কচুয়া ও আড়াইপাড়া বাজারে অবস্থান করা প্রায় শতাধিক শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন তিনি।\nপ্রতি বছরের মতো বিভিন্ন উপজেলা থেকে সখীপুরে ধান কাটার কাজ করতে এসেছেন বেশ কিছু শ্রমিক। বৃষ্টির মধ্যে টাঙ্গাইলের সখীপুরে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে দেশের বিভিন্ন উপজেলা থেকে আসা ধান কাটা বহিরাগত শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী দিলেন সখীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল-মামুন।গতকাল ০২ মে,শনিবার বিকেলে উপজেলার কচুয়া ও আড়াইপাড়া বাজারে অবস্থান করা প্রায় শতাধিক শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন তিনি।\\nপ্রতি বছরের মতো বিভিন্ন উপজেলা থেকে সখীপুরে ধান কাটার কাজ করতে এসেছেন বেশ কিছু শ্রমিক। বৃষ্টির মধ্যে কাজ না পেয়ে উপজেলার কচুয়া ও আড়াইপাড়া বাজার এলাকায় বিভিন্ন দোকানের সামনে জটলা বেঁধে বসে ছিলেন তারা। সংবাদ পেয়ে সন্ধ্যার আগেই ইফতার সামগ্রী নিয়ে যান উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রাসেল আল-মামুন।\\nএ সময় রাসেল আল মামুন টাঙ্গাইল নিউজ টোয়েন্টিফোর কে জানান শ্রমজীবী মানুষের পাশে ইফতার বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে।এছাড়াও তিনি যার যার অবস্থান থেকে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।\\n\\nকাজ না পেয়ে উপজেলার কচুয়া ও আড়াইপাড়া বাজার এলাকায় বিভিন্ন দোকানের সামনে জটলা বেঁধে বসে ছিলেন তারা। সংবাদ পেয়ে সন্ধ্যার আগেই ইফতার সামগ্রী নিয়ে যান উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রাসেল আল-মামুন।\nএ সময় রাসেল আল মামুন টাঙ্গাইল নিউজ টোয়েন্টিফোর কে জানান শ্রমজীবী মানুষের পাশে ইফতার বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে।এছাড়াও তিনি যার যার অবস্থান থেকে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।\n\nলে দেন তিনি।\nপ্রতি বছরের মতো বিভিন্ন উপজেলা থেকে সখীপুরে ধান কাটার কাজ করতে এসেছেন বেশ কিছু শ্রমিক। বৃষ্টির মধ্যে কাজ না পেয়ে উপজেলার কচুয়া ও আড়াইপাড়া বাজার এলাকায় বিভিন্ন দোকানের সামনে জটলা বেঁধে বসে ছিলেন তারা। সংবাদ পেয়ে সন্ধ্যার আগেই ইফতার সামগ্রী নিয়ে যান উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রাসেল আল-মামুন।\nএ সময় রাসেল আল মামুন টাঙ্গাইল নিউজ টোয়েন্টিফোর কে জানান শ্রমজীবী মানুষের পাশে ইফতার বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে।এছাড়াও তিনি যার যার অবস্থান থেকে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।\n\nকাজ না পেয়ে উপজেলার কচুয়া ও আড়াইপাড়া বাজার এলাকায় বিভিন্ন দোকানের সামনে জটলা বেঁধে বসে ছিলেন তারা। সংবাদ পেয়ে সন্ধ্যার আগেই ইফতার সামগ্রী নিয়ে যান উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রাসেল আল-মামুন।
এ সময় রাসেল আল মামুন টাঙ্গাইল নিউজ টোয়েন্টিফোর কে জানান শ্রমজীবী মানুষের পাশে ইফতার বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে।এছাড়াও তিনি যার যার অবস্থান থেকে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

error: Content is protected !!