সখীপুরে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা দিলেন সাবেক ছাত্রলীগ নেতা আরিফ সরকার

সখীপুরে কর্মহীন ও নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিলেন ছাত্রলীগের সাবেক নেতা আরিফ সরকার।

আজ শনিবার উপজেলার কাকড়াজান ইউনিয়নের কয়েকটি গ্রামে খাদ্য সহায়তা বিতরণ করেন বলে জানা গেছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, কাকড়াজান ইউনিয়নের বাঘের বাড়ী, সাপিয়াচালা, বুড়িরচালা, দুর্গাপুর, মামুদ নগর এলাকার অসহায় দরিদ্র ২০০ মানুষদের মাঝে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়। প্রতি প্যাকেটে ৫ কেজি চাল ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও একটি করে হাত ধোয়ার সাবান দেওয়া হয়।
আরিফ সরকার উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। খাদ্যবান্ধব কর্মসূচি চাল বিতরণে অনিয়মের অভিযোগে সম্প্রতি তার লাইসেন্স বাতিল করা হয়। এছাড়াও দেড় লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
এ অভিযোগ প্রসঙ্গে সাবেক ছাত্রলীগের সভাপতি আরিফ সরকার বলেন,
‘আপনারা জানেন, সখীপুর উপজেলা আওয়ামী লীগে গ্রুপিং আছে এবং আমি একটি গ্রুপ করি যা ক্ষমতাশীনদের বিরুদ্ধে। ক্ষমতাশীনরা চান না তাদের অনুগত লোকের বাইরে কেউ ডিলার থাকুক। তাই তারা পুর্বপরিকল্পিতভাবে ডিলারশীপ বাতিল ও আমাকে রাজনৈতিকভাবে হেয় করার জন্যই এই ষড়যন্ত্র করা হয়েছে। আপনারা সাংবাদিক ভাইয়েরা নিশ্চয়ই জানেন, যেখানে চাল চুরির কোন বিষয়ই ছিলনা তারপরেও তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চুরি বলে প্রচার করেছে। রাজনীতিতে প্রতিকুল অবস্থায় থাকলে এমনটাই হয়। এটি বর্তমান রাজনীতির একটি অংশ। এই বিষয় নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই।
আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই দুর্যোগ মুহুর্তে দলীয় নেতাকর্মীদের মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। নেত্রীর নির্দেশমত আমি আমার সাধ্যমত মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আসুন আমরা যার যার অবস্থান থেকে শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার চেষ্টা করি।

error: Content is protected !!