সখীপুরে রাস্তার নিম্নমানের কাজ দেখে বন্ধ করলেন এলাকাবাসী

টাঙ্গাইলের সখীপুরে সড়কের নিম্নমানের কাজ দেখে ক্ষুব্দ হয়ে রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসী। উপজেলার কির্ত্তন খোলা টু ইছাদিঘী সড়কের ডাবাইলপাড়া চৌরাস্তা এলাকায় সোমবার বিকেলে এ কাজ বন্ধ করে দেয় তারা।

১ কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে দুই কিলোমিটার সড়কের নির্মাণ কাজটি পেয়েছেন মো. আব্দুস সালাম খান নামের এক ঠিকাদার প্রতিষ্ঠান।
এলাকাবাসী জানায়, ৩২ ফিট প্রস্থ্য ও দুই কিলোমিটার লম্বা সড়কের ডাবাইলপাড়া চৌরাস্তা এলাকায় খোয়া না দিয়েই মাটির উপর ইট বসায় শ্রমিকরা। মূল রাস্তার ড্রয়িং থেকে এক ফিট দূর দিয়ে প্রায় ৭০ থেকে ৮০ ফিট রাস্তায় মাটির উপর দিয়ে রাস্তার পাশের ইট বসায়।

সোমবার বিকেলে বিষয়টি নজরে আসলে স্থানীয়রা কাজটি বন্ধ করে দেয়। সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে উপজেলা (এলজিইডি) সহকারী প্রকৌশলী মো. ফরিদ হোসেন কাজটি দেখতে যায়।
এ বিষয়ে ঠিকাদার মো. আব্দুস সালাম খান মোবাইল ফোনে বলেন, আমার লাইসেন্স দিয়ে সখীপুরের আব্দুুল কাদের ও হারুন নামের দুইজন ঠিকাদার কাজটি করতেছে। বিষয়টি উপজেলা ইঞ্জিনিয়ার অফিসে জানান।
এ কাজের তদারকির দায়িত্বে থাকা উপজেলা (এলজিডি) সহকারী প্রকৌশলী ফরিদ হোসেন বলেন, সামান্য একটু রাস্তা বাঁকা ছিলো সেই টুকু সোজা করার জন্যই আমার অজান্তেই শ্রমিকরা এই কাজটি করতে ছিলো। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীদের মতামত নিয়ে ইটের নিচে খোয়া ও বালি দিয়ে কাজ করতে বলে আসছি।  (বাসাইল সংবাদ)

নিউজটি শেয়ার করুন


  

error: Content is protected !!