টাঙ্গাইলে ইমামদের জন্য প্রধানমন্ত্রীর উপহার

টাঙ্গাইলের নাগরপুরে ইমামদের মাঝে সিয়াম সাধনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়েছে। রবিবার সকালে উপজেলা মিলনায়তনে উপজেলার বিভিন্ন মসজিতে কর্মরত ৯৫০ জন ইমাম ও মুয়াজ্জিনের মাঝে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সহায়তায় ও স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর আর্থিক অনুদানে এ উপহার সামগ্রী প্রদান করা হয়।
সকালে এক ভিডিও কনপারেন্সের মাধ্যমে এ উপহার প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু।

তিনি এ সময় উপস্থিত ইমামদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাসের এ দূর্যোগের মধ্যে শুরু হয়েছে সিয়াম সাধনার মাস। আপনাদের সিয়াম সাধনায় যেন প্রকার সমস্যা না হয় সেজন্য সরকার আপনাদের পাশে আছে। আপনারা সামাজিক নিরাপত্তা রেখে সরকারি নির্দেশনা মেনে মসজিদে আপনাদের কার্যক্রম চালিয়ে যান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম তারাবির নামাজ পড়া নিয়ে উপস্থিত ইমামদের নির্দেশনা দেন। শেষে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিক, খাদ্য পরিদর্শক আইয়ুব রায়হান, খাদ্য গুদাম কর্মকর্তা আবুল কালাম আজাদ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত ইমাম ও মুয়াজ্জিন প্রমূখ।
ছবি ও লেখা : রামকৃষ্ণ সাহা রামা

error: Content is protected !!