চাল আত্মসাৎ করায় সখীপুরের সেই আ’লীগ নেতা “ডিলার ইব্রাহীম” দল থেকে বহিষ্কার

টাঙ্গাইলের সখীপুরে হতদরিদ্রদের ১০ টাকা কেজি মূল্যের খাদ্যবান্ধব কর্মসূচির সেই চাল আত্মসাৎকারী ডিলার আওয়ামী লীগ নেতা এসএম ইব্রাহীমকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গতকাল বুধবার রাত ১০টার দিকে মোবাইল ফোনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কুতুব উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত শিকদার এ তথ্য নিশ্চিত করেন। মোবাইল ফোনে পৃথক বিবৃতিতে তারা জানা, অসহায়, গরিব হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের জন্য সরকারের বিশেষ প্রকল্প ১০ টাকা কেজি মূল্যের ‘খাদ্যবান্ধব কর্মসূচি’ এর চাল আত্মসাৎ ও নানা অপকর্মে লিপ্ত থেকে আওয়ামী লীগের মান ও ভাবমূর্তি ক্ষুণ্ন করায় তাকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করার এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈশ্বিক মহামারি দুর্যোগের মূহুর্তে সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে তিনি অসহায় ও গরিবদের চাল চুরি করেছেন। একজন চাল চোর খেতাবধারী লোক কখনও আওয়ামী লীগের মতো ঐতিহাসিক রাজনৈতিক দলের সদস্য থাকতে পারে না।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বলেন, গরিবের চাল আত্মসাৎকারী, চাল চোর খ্যাত ব্যক্তি আওয়ামী লীগের সদস্য থাকতে পারে না। সময়োপযোগী দ্রুত এ সিদ্ধান্ত নেওয়ার জন্য তিনি উপজেলা আওয়ামী লীগের সকল সদস্যকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, এসএম ইব্রাহীম উপজেলার বহুরিয়া ইউনিয়নের ভাতকুড়াচালা বাজারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি মূল্যের চাল বিক্রয়কেন্দ্রের ডিলার।

error: Content is protected !!