সরকারী চাকুরীর আবেদন করুন ঘরে বসেই।

বিসমিল্লাহির রহমানির রহিম

মহান আল্লাহর নামে শুরু করিলাম।

 

তাহলে শুরু করা যাক

আজকের আমাদের পোস্টের বিষয় হচ্ছে কিভাবে ঘরে বসেই ফোন বা পিসি দিয়ে সব ধরনের সরকারি চাকরিতে আবেদন করবেন নিজে নিজে।আমরা হয়তো অনেকে আছি মধ্যবিত্ত বেকার চাকরি খুজি আবার অনেকে আছি লেখা পড়া শেষ করে বসে আছি। তাই চাকরি করাটা আমাদের জন্য জরুরি বা বাধ্যতামূলক। কিছু কি আর করা চাকরি তো আর সবাই কপালে সয় না৷ সরকারি চাকরি হল সোনার হরিন। এই সোনার হরিন পেতে হলে আমাদের অনেক প্ররিশম করতে হবে। কিছু চাকরির জন্য ঘরে না বসে সারকুলার পাওয়ার পর আমাদের আবেদন করা। বলা তো যায় না কখন কার ভাগ্যয় এই সোনার হরিন চাকরি জুটে। সরকারি চাকরিতে আবেদন করতে হলে আমাদের অনলাইনে আবেদন ফরম পূরুণ করতে হয়। ফলে আমাদের ঘরে ফোন বা পিসি থাকা সত্তেও আমরা আবেদন করতে পারি না। প্রতি টি আবেদন করতে হলে আমাদের কম্পিউটারে দোকানে গিয়ে আবেদন করতে হয়। প্রতিটি আবেদনের জন্য আমাদের ১০০-১৫০ টাকা দিতে হয়।আবেদন করার টাকা দিতে দিতে আমরা শেষ হয়ে যাই। তাই আমরা যদি ঘরে বসে নিজে নিজে আবেদন করতে পারি তাহলে আমাদের এই আবেদন খরচ টা কমে যায়। তাই আজ আমি দেখাবো কিভাবে আপনি সটিক নিয়মে সরকারী চাকরিতে আবেদন করবেন।

কিভাবে আবেদন করবেন?

সরকারি চাকরিতে যেহেতু অনলাইনে আবেদন তাই আমাদের সার্রকুলার অনুযারী সেই ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। প্রথম মত আবেদন করার জন্য সার্রকুলার অনুযায়ী আমাদের শিক্ষাগত যোগ্যতা যাচাই করে নিবেন।ধরে নিলাম আমাদের সব যোগ্যতা আছে এখন চাকরির আবেদনের ফালা। এই মাসে সব সরকারি চাকরি বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক দিন অথবা নিচে সরকারি চাকরির বিজ্ঞপ্তি ফেইসবুক গ্রুপে জইন দিন।সব ধরনের সরকারি চাকরির বিজ্ঞপ্তি নিয়মিত পোস্ট করা হয়।

আজ আমরা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আবেদন করবো। সার্কুলার দেখতে এখানে ক্লিক দিন। আমার পোস্ট টি যদি এ টু জেট দেখেন তাহলে আর কোন দিন যেকোন জবে কম্পিউটারে দোকানে গিয়ে আবেদন করতে হবে না। সব গুলা আবেদন একই নিয়ম.

সার্রকুলার অনুযারী সেই ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে।

স্ক্রীনসট ফলো করুন

স্ক্রীনসট ফলো করুন

স্ক্রীনসট ফলো করুন

এখানে কেপ গুলা দিয়ে টিক মার্ক করে নেক্ট দিন

নেক্টট করার পর ৩০০+৩০০ ছবি ও সাইন ৩০০+৮০ ইডিড করে এখানে আপলোড দিন তারপর সাবমিট দিন

সবমিট করার পর ফরম টি এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন

এখন টেলিটক প্রিপেড নাম্বার থেকে পেমেন্ট করে নিন ব্যস কাজ শেষ।

error: Content is protected !!