সখীপুরে প্রাথমিক শিক্ষিকার প্রথম মাসের বেতনের টাকায় শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ।

সখিপুর টাঙাইল প্রতিনিধি,
শিশির।

 

সখীপুরে প্রাথমিক শিক্ষিকার প্রথম মাসের বেতনের টাকায় শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ।

করটিয়া সা’দত কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কচুয়া গ্রামের বাসিন্দা মাইনুল ইসলাম মুক্তার স্ত্রী মিনি ২০১৮ সালের প্রাথমিক সহকারী শিক্ষক হিসেবে নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত মার্চে যোগদান করেন।

তার প্রথম মাসের সম্পুর্ন বেতনের টাকায় প্রায় শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি আটা,৩ কেজি চালের সাথে ২০০ করে নগদ টাকা বিতরণ করা হয়।

এ সময় ঐ শিক্ষিকার স্বামী মাইনুল ইসলাম মুক্তা জানান আমি আমার সহধর্মিণীর সহযোগিতায় অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করতে পেরে তার প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি সমাজের মোটামুটি স্বচ্ছল ব্যক্তিদের মধ্যবিত্ত/অসহায় প্রতিবেশীদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান তিনি।
(বিঃদ্রঃ একটি মাত্র ছবি দেওয়া হয়েছে যাতে অন্যরা দেখে অনুপ্রাণিত হয়)

সখিপুর টাঙাইল প্রতিনিধি, শিশির।   সখীপুরে প্রাথমিক শিক্ষিকার প্রথম মাসের বেতনের টাকায় শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ। করটিয়া সা'দত কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কচুয়া গ্রামের বাসিন্দা মাইনুল ইসলাম মুক্তার স্ত্রী মিনি ২০১৮ সালের প্রাথমিক সহকারী শিক্ষক হিসেবে নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত মার্চে যোগদান করেন। তার প্রথম মাসের সম্পুর্ন বেতনের টাকায় প্রায় শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি আটা,৩ কেজি চালের সাথে ২০০ করে নগদ টাকা বিতরণ করা হয়। এ সময় ঐ শিক্ষিকার স্বামী মাইনুল ইসলাম মুক্তা জানান আমি আমার সহধর্মিণীর সহযোগিতায় অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করতে পেরে তার প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি সমাজের মোটামুটি স্বচ্ছল ব্যক্তিদের মধ্যবিত্ত/অসহায় প্রতিবেশীদের…

Review Overview

Summary : Thanks For Review Us

User Rating: Be the first one !

Leave a Reply

error: Content is protected !!