সখীপুরে ব্যক্তিগত উদ্যোগে গোলাম কিবরিয়া বাদলের উপহার সামগ্রী বিতরণ ও সাংবাদিকদের সঙ্গে ভিডিও কনফারেন্স।

সখীপুরের কালিয়া ইউনিয়নের কয়েকটি  গ্রামের হত দরিদ্র, নিম্ন আয়ের মানুষ, কর্মহীন শ্রমজীবীদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ২০৫টি উপহার সামগ্রীর প্যাকেট বিতরণ করেছেন গোলাম কিবরিয়া বাদল। সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি আজ বৃহস্পতিবার উপজেলার বড়চওনা-কুতুবপুর কলেজ মাঠে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

গোলাম কিবরিয়া বাদল জেলা পরিষদের নির্বাচিত সদস্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রথম শ্রেণির একজন ঠিকাদার। তিনি দেশের যে কোনো দুর্যোগে সাধারণ শ্রমজীবী ও দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে থাকেন। এর আগেও তিনি কয়েক দফায় কাকড়াজান ও কালিয়া ইউনিয়নের দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী, মাস্ক, সাবান বিতরণ করেন।

গোলাম কিবরিয়া বাদল বড়চওনা-কুতুবপুর কলেজ মাঠ থেকে সখীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেন। তিনি বলেন, করোনাভাইরাস মোকাবেলায় তিনি সাধারণ মানুষকে সচেতন ও ঘরে থাকার আহ্বান জানান। এছাড়াও সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন। তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখারও আহ্বান জানান। এছাড়াও এ দুর্যোগে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, কালিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান হারেজ বিএসসি, বড়চওনা-কুতুবপুর কলেজের অধ্যক্ষ আবদুর রউফ, অধ্যাপক খান মোহাম্মদ সেলিম, আজাহার মেম্বার, সখীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক, সাংবাদিক জুয়েল রানা, সিরাজুস সালেকীন সিফাত প্রমুখ।

উপহার সামগ্রীর ওই প্যাকেটে ৬ কেজি চাল, ১ কেজি সয়াবিনতেল, ১ কেজি আলু, হাফ কেজি ডাল ও একটি করে সাবান ছিল।

Leave a Reply

error: Content is protected !!