সখীপুরে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান লেবু

টাঙ্গাইলের সখীপুরে বিভিন্ন উপজেলা থেকে আসা ধান কাটা বহিরাগত শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী দিলেন সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব জুলফিকার হায়দার কামাল লেবু।

আজ ০৫ মে,মঙ্গলবার বিকেলে উপজেলার সখীপুর ও এর আশেপাশের এলাকাগুলোতে অবস্থান করা প্রায় ৫০০ শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন তিনি।
প্রতি বছরের মতো বিভিন্ন উপজেলা থেকে সখীপুরে ধান কাটার কাজ করতে এসেছেন বেশ কিছু শ্রমিক। কিন্তু করোনা সংক্রমণের প্রভাবে অনেকেই কাজ পাননি ফলে তারা অবস্থান করছেন হাট-বাজারে।

এ সময় উপজেলা চেয়ারম্যান জনাব জুলফিকার হায়দার কামাল লেবু টাঙ্গাইল নিউজ টোয়েন্টিফোর ডটকম কে জানান শ্রমজীবী মানুষের পাশে ইফতার বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে। এছাড়াও তিনি যার যার অবস্থান থেকে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
বিতরণের সময় সখীপুর পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সখীপুর বাজার বণিক সমিতির সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তাহেরুল ইসলাম তালুকদার ইয়ারুম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক এনামুল হক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!